IBS/গ্যাস্ট্রিক থেকে মুক্তির জন্য বহু টাকা খরচ করেছেন? অনেক ঔষধ খেয়েছেন? কিন্ত কোন ফল পাননি? বরং বর্তমানে IBS এর পাশাপাশি আরো অন্যান্য রোগ বেড়ে যাচ্ছে? পাকস্থলীকে দুর্বল করে ফেলেছেন! প্লিজ এড়িয়ে যাবেন না! বাঁচতে চাইলে,এখনই সচেতন হোন।

ইউনানীতে আইবিএস রোগিদের যে তিনটি ক্যাটাগরিতে ভাগ করা হয়

ক্যাটাগরি( A ) আমাশয়

এই ক্যাটাগরিতে রোগির সবসময় একধরনের আমাশয় থাকে, নাভীর গুরায় ব্যাথা করে, পেট কামরায়, মুচরায়, ফাপা থাকে,বদহজম হয়, পায়খানার সাথে বিজল যায়, প্রচন্ড গ্যাস হয়।পায়খানা ক্লিয়ার হয় না।মলটা হয় ভাঙ্গা ভাঙ্গা, আঠালো।  

ক্যাটাগরি( B ) কোষ্ঠ্যকাঠিন্য

এই ক্যাটাগরিতে রোগির সবসময় এক ধরনের কোষ্ঠ্যকাঠিণ্য থাকে, এখানেও পায়খানার সাথে মিউকাস যায়, গ্যাস হয়, ৩/৪ দিন ধরে বাথরুম হয় না।পায়খানা বেশী কষা হয়।বুটবাট শব্দ করে,টক ঢেকুর উঠে। এই রোগিদের পরবর্তীতে পাইলসের সমস্যা দেখা দেয়, মলের সাথে রক্ত যায়। 

ক্যাটাগরি( C ) উভয়টিই হয়

এই ক্যাটাগরিতে রোগির একেক সময় একেক সমস্যা দেখা যায়, এখানে কখনো আমাশয় হয়, কখনো কোষ্ঠ্যকাঠিন্য হয়।পেট ফাপা থাকে,বদহজম হয়,ক্ষুধামন্দা হয় পায়খানার বিজল যায়, গ্যাস হয়। এদের পেটে কিছুই হজম হয় না। 

বিশেষ প্রয়োজনে হাকিমদের পরামর্শের জন্য ফোন করুন
(হাকিম মাজহারুল ইসলাম)
(হাকিম মোঃ সায়েম আহমেদ)
(হাকিম আবু ইউসুফ বেপারী) 
 (সিনিয়র হাকিম হাফেজ কায়সার আহমাদ )
01896-442424 বা 01777342216

আমাদের কাষ্টমার আমাদের সম্পর্কে যা বলেন

5/5
Positive review
0
গ্যাষ্ট্রো কেয়ার কার্যকারীতা
গ্যাষ্ট্রো কেয়ার এর কার্যকারীতা 95%
কাষ্টমার ফিডব্যাক
আমাদের নিয়মিত রোগী (কাস্টমার) 98%
anower hossaine
anower hossaineagency manager
Read More
আমার আগে পেটে ব্যথা করত, এলার্জি জাতীয় খাবার খেলে বাথরুম ক্লিয়ার হতো না, বাথরুমের সাথে সাদা সাদা ফেনা ফেনা মিউকাস যেত। আর গ্যাসের সমস্যা ছিল আপনাদের পাউডারটি খাবার পর এখন অনেকটাই ভালো লাগছে সমস্যাগুলো খুব আগের তুলনায় অনেকটা কমে গেছে ।
niyamot ullah
niyamot ullahদারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা, ঢাকা।
Read More
আমার দীর্ঘ দিনের IBS এর সমস্যা ছিল , দু্ই ফাইল খাওয়ার পর এখন সুস্থ্য আছি আলহামদুলিল্লাহ।
shuhel
shuhel
Read More
.ভাই আমি একা খেয়ে অনেক টাই সুস্থ আছি। প্রায় শেষ এর দিকে আর একটা লাগবে আমার।
আব্দুর রাহমান
আব্দুর রাহমান
Read More
আজ ১৭ বছর যাবৎ IBS এর সমস্যা নিয়ে ভুগতেছি, কত যে ঔষধ খেলাম কিন্ত কোন সমাধান পাইনি, পরে ওনাদের ভিডিওর কথাগুলো দেখে মনে হল আমার সাথে সবগুলো কথা মিলে গেল তাই বিশ্বাস করে দুটো ফাইল ব্যবহার করলাম, আল্লাহ রহমতে এখন আমার সমস্যা আর নেই, যারা আমার মত পুরনো রোগি তারা এই ফাইলটা খেতে পারেন, ইংশাআল্লাহ, আর্লাহ শেফা দিবেন।
তাসলিমা
তাসলিমাসিলেট
Read More
পায়খানার সাথে সাদা সাদা ফেনা (মিউকাশ) যেত , হঠাৎ একেবারে শক্ত আবার হঠাৎ একেবারে নরম হয়ে যেত, গ্যাস্ট্রো কেয়ার খাওয়ার পর এখন বাথরুম কিলার হইছে, আমি আপনাদের জন্য দোয়া করি।
ahmod khan
ahmod khanখতিব ও ইমাম, যাত্রাবাড়ি বড় জামে মসজিদ, ঢাকা।
Read More
আলহামদুলিল্লাহ, আমার দশ বছর যাবত ibsএর সমস্যা ছিল,গেস্টো কেয়ারের দুটি ফাইল খাওয়ার পর আমি এখন পুরোপরি সুস্থ।এটি খুব ভাল কাজ করে যাদের পুরাতন ibs এর সমস্যা রয়েছে তারা এটি নিঃসন্দেহে ব্যবহার করতে পারেন।আল্লাহু সাফি আল্লাহু মাফি।
mosharraf Hafizz
mosharraf Hafizzgajipur
Read More
আমি হাতে পেয়েছি, নিয়মিত খাচ্ছি, আলহামদুলিল্লাহ ভাল প্রডাক্ট। কাজ হচ্ছে
Previous
Next

উপাদান

ইউনানী ও আয়ুর্বেদ শাস্ত্র মতে ৩০ টি প্রাকৃতিক গাছ গাছরা, লতা গুল্ম থেকে তৈরি। এটি এক বিশেষ ধরনের ন্যাচারাল ভেষজ পাউডার। এতে ব্যবহার করা হয়েছে- আমলকি, হরতকী, বহেরা, পিপুল, পিপুল মূল, চাক শুঠ, গুলঞ্চ, মেথি, জটা মাংশি, জৈইন, জবাক্ষর, খারিনূন, সৈন্দপ লবন, মেথি সোনাপাতা, বেল শুঠ, লবঙ্গ, বড় এলাচ এছাড়াও আমাদের নিজস্ব ফর্মুলায় সম্পূর্ণ ন্যাচারাল সিক্রেট উপাদান দিয়ে তৈরী। 

খাওয়ার নিয়ম

সকালে খালি পেটে ও রাতে ভরা পেটে এক চামচ পাউডার আধা গ্লাস পানিতে গুলিয়ে খাবেন অথবা এক চামচ পাউডার মুখে দিয়ে এক গ্লাস পানি খাবেন

IBS/গ্যাষ্ট্রিকের সমস্যা বেশি পুরাতন হলে একাধিক ফাইল প্রয়োজন হতে পারে। স্থায়ী সমাধানের জন্য দুই মাসের কোর্সই যথেষ্ঠ হবে ইনশাআল্লাহ ।

আপনার জন্য প্রযোজ্য কোর্সটি সিলেক্ট করুন

গ্যাস্ট্রো কেয়ার(৩০ দিন)
যাদের সমস্যা নতুন, অর্থাৎ এক বছরের কম সময় ধরে ভুগছেন।
+
৳ 750.00
গ্যাস্ট্রো কেয়ার(৬০ দিন)
যাদের সমস্যা বেশি পুরাতন অর্থাৎ ২ থেকে ৩ বছর বা ৫ থেকে ১০ বছরের বেশি সময় ধরে ভুগছেন।
+
৳ 1,400.00

Billing & Shipping

Additional information

Your order

Product Subtotal
গ্যাস্ট্রো কেয়ার(৩০ দিন)  × 1 ৳ 750.00
Subtotal ৳ 750.00
Shipping
Total ৳ 850.00
  • পণ্য হাতে পেয়ে চেক করে মূল্য পরিশোধ করুন

Your personal data will be used to process your order, support your experience throughout this website, and for other purposes described in our privacy policy.